• শনিবার ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    এক আনারস ৩০০০ টাকায় বিক্রি

    স্বপ্নচাষ ডেস্ক

    ২২ আগস্ট ২০২০ ২:২২ পূর্বাহ্ণ

    এক আনারস ৩০০০ টাকায় বিক্রি

    সংগৃহীত

    একটি আনারসের দাম বড়জোর কত হতে পারে? ৫০-৬০ টাকা। তবে অবিশ্বাস্য হলেও সত্য ময়মনসিংহের নান্দাইলে একটি আনারস বিক্রি হয়েছে তিন হাজার টাকায়। উপজেলার রাজগাতী ইউনিয়নের উলুহাটি শিমুলতলা বাজারে বিক্রি হয়েছে আনারসটি।

    খোঁজ নিয়ে জানা যায়, উলুহাটি গ্রামের আব্দুস সালাম নামে এক ব্যক্তি শিমুলতলা বাজারে মসজিদ নির্মাণের জন্য আট শতক জমি দান করেছেন। মসজিদের নাম দেয়া হয়েছে ‘বায়তুস সালাম জামে মসজিদ’। তিনতলা এই মসজিদটি নির্মাণে গত এক মাস আগে কাজ শুরু হয়েছে। প্রতিদিন সকাল থেকে স্বেচ্ছাসেবীরা মসজিদের পাশে নির্দিষ্ট স্থানে মাইকিং করে দানের টাকা সংগ্রহ করছেন।

    স্থানীয়রা জানান, উলুহাটি গ্রামের জুয়েল নামে এক ব্যক্তি রোববার (১৬ আগস্ট) সন্ধ্যার দিকে ৩০ টাকা দিয়ে একটি আনারস কিনে মসজিদে দান করেন। দানকৃত আনারসটি কেনার জন্য একাধিক ক্রেতা আগ্রহ প্রকাশ করেন এবং শেষ পর্যন্ত আনারসটি ডাকে তোলা হয়। শেষ পর্যন্ত উলুহাটি গ্রামের শাহীন নামে এক ব্যক্তি সর্বোচ্চ তিন হাজার টাকা দিয়ে আনারসটি কিনে নেন।

    শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যায় এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি আব্দসু সালাম  জানান, আনারসটির দাম খুব সামান্য হলেও ডাকের মাধ্যমে তিন হাজার টাকায় বিক্রি হয়েছে। এতে মসজিদের লাভ হয়েছে।

    তিনি জানান, এখন পর্যন্ত এই আনারসের কথা সবার আলোচনার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে। হাটবাজার, চায়ের দোকানসহ সর্বত্র এক আনারসের আশ্চর্য দাম নিয়ে একেকজন একেক মন্তব্য করেছেন। তবে এই আনারস বিক্রির টাকা মসজিদের উন্নয়ন কাজে ব্যয় করা হবে।

    স্বপ্নচাষ/আরটি

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:২২ পূর্বাহ্ণ | শনিবার, ২২ আগস্ট ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2021 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।