• শনিবার ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    আড়াই কোটি টাকার ইয়াবাসহ দু’জন গ্রেফতার

    স্বপ্নচাষ ডেস্ক

    ১২ মে ২০২০ ১০:২৩ অপরাহ্ণ

    আড়াই কোটি টাকার ইয়াবাসহ দু’জন গ্রেফতার

    সংগৃহীত

    চট্টগ্রাম নগরের বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে ৪৭ হাজার ৮৩৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যানও আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরে এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

    তিনি বলেন, গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৭ এর একটি দল শাহ আমানত সংযোগ সড়কে রাজাখালী জমজম আইচ ফ্যাক্টরির সামনে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দেয়। কাভার্ডভ্যানটি র‌্যাবের চেকপোস্টের একটু দূরে থেমে যায়। এরপর কাভার্ডভ্যান চালক মো. আবদুল আজিজ (৪৫) ও সহকারী মো. জুয়েল (৩১) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যদের হাতে আটক হন।

    র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, জিজ্ঞাসাবাদের পর তাদের স্বীকারোক্তি মতে কাভার্ডভ্যানটিতে (ঢাকামেট্টো- ট- ২২-১৯৫৩) তল্লাশি চালিয়ে চালকের আসনের পেছন থেকে ৪৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা এসব ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৩৯ লাখ ১৭ হাজার টাকা এবং জব্দ করা কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। গ্রেফতার দু’জন এবং জব্দ করা কাভার্ডভ্যানটি বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১০:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।